কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd নভেম্বর ২০২০

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত দিনব্যাপী “উদ্ভাবন ও আইসিটি নীতিমালা ২০১৮” বিষয়ক কর্মশালা।


প্রকাশন তারিখ : 2020-10-29

গত ২৯ অক্টোবর, ২০২০ তারিখ
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত দিনব্যাপী ‘উদ্ভাবন ও আইসিটি নীতিমালা-২০১৮’ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সচিব জনাব কে, এম, আব্দুস সালাম। উক্ত কর্মশালায় সভপতিত্ব করেন সাকিউন নাহার বেগম এনডিসি, অতিরিক্ত সচিব, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। তাছাড়া উক্ত কর্মশালায় মন্ত্রণালয় এবং আওতাধীন অধিদপ্তর/দপ্তর/সংস্থার ইনোভেশন টিমের সদস্যগণ অংশগ্রহণ করেন।
কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ইনোভেশন টিমের সম্মানিত সদস্যগণের মধ্যে অতিরিক্ত মহাপরিদর্শক (যুগ্মসচিব) জনাব মো: এজাজ আহমেদ জাবের; আইসিটি সেল এর সহকারী মহাপরিদর্শক (সেইফটি) জনাব সিকদার মোহাম্মদ তৌহিদুল হাসান; তথ্য ও গণসংযোগ কর্মকর্তা জনাব মো: ফোরকান আহসান এবং জনাব মোহা: জাহাঙ্গীর আলম বাবু, শ্রম পরিদর্শক (সাধারণ), আইসিটি সেল উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন।
কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ইনোভেশন টিমের সদস্য সচিব জনাব মোহা: জাহাঙ্গীর আলম বাবু, শ্রম পরিদর্শক (সাধারণ), আইসিটি সেল ‘উদ্ভাবন ও আইসিটি নীতিমালা-২০১৮’ বিষয়ক প্রেজেন্টেশন উপস্থাপন করেন এবং প্রেজেন্টেশনের বেশিরভাগ স্লাইডের ব্যাখ্যা উপস্থাপন করেন জনাব সিকদার মোহাম্মদ তৌহিদুল হাসান, সহকারী মহাপরিদর্শক, আইসিটি সেল, প্রধান কার্যালয়।
মাননীয় সচিব মহোদয় ”ওয়ান ক্লিক রিপোর্টিং সিস্টেম” ইনোভেশনটির ভূয়সী প্রশংসা এবং সিস্টেমটি উদ্বোধনের আশা ব্যক্ত করেন। এছাড়া ”DIFE এক সেবা / One Stop Service Mobile Application” ইনোভেশনটি দ্রুত বাস্তবায়নের মৌখিক অনুমোদন করেন। তাছাড়াও ডাইফ হেল্পলাইন ১৬৩৫৭ তে সরাসরি কল করেন; গার্মেন্টস সেক্টরের ডিজিটাল পেমেন্ট সিস্টেম এর খসড়া কর্ম-পরিকল্পনাটির ভূয়সী প্রসংসা করেন।

Share with :

Facebook Facebook